২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাঝি মাসুম রেজার উদ্যোগে চেয়ারম্যান মশিউর রহমানের রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত

আপডেট: আগস্ট ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ প্রততিনিধি ঃবরিশালের বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান মোঃ মশিউর রহমানের এর আশু রোগ মুক্তি কামনায় ইউনিয়নের বিভিন্ন এলাকার মসজিদে মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার আসর নামাজ বাদে দেহেরগতি ইউনিয়নের আ’লীগ নেতা মাঝি মাসুম রেজা ও যুব সমাজের উদোগে কাজী বাড়ি জামে মসজিদ, মাসুম মাঝির বাড়ি জামে মসজিদ, আবুল কালাম কলেজ মসজিদ, রাকুদিয়া নতুন হাট জামে মসজিদ,সিপাহি বাড়ি জামে মসজিদ, শাহআলম মেম্বরের বাড়ি জামে মসজিদ । দক্ষিণ রাকুদিয়া ময়দান জামে মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা মাঝি মাসুম রেজা, আল-আমিন হাওলাদার, জাহিদুল, লাদেন আল-আমিন,জসিমসহ এলাকার শতাধিক মুসুল্লিরা উপস্থিত ছিলেন।

এ সময় সকলের অংশগ্রহণে চেয়ারম্যান মশিউর রহমানের সুস্থতা কামনায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান মো মশিউর রহমান
গত কয়েকদিন যাবৎ শারীরিকভাবে অসুস্থতাবোধ করায় গত ১৮ জুলাই তিনি করোনা পরীক্ষা করলে এর ফলাফল পজিটিভ আসে।চিকিৎসকের পরামর্শে বর্তমানে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পপুলার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network