২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে বাঁশের বেড়ায় অবরুদ্ধ ৩ পরিবার পুলিশি সহায়তায় মুক্ত

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি(পটুয়াখালী)প্রতিনিধি\ পটুয়াখালীর দুমকিতে জমিজমা সংক্রান্ত পূর্ববিরোধে চলাচলের পথে বাঁশের বেড়া দিয়ে ৩পরিবারকে ৫দিন যাবৎ অবরুদ্ধ করে রেখেছে প্রতিপক্ষরা। অবশ্য পুলিশ গিয়ে শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে বাঁশের বেড়া তুলে অবরুদ্ধদশা থেকে ওই ৩পরিবারকে মুক্ত করে দিয়েছে।
স্থানীয় সূত্রে জানায়, উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রুহুল আমীন সিকদারগংদের সাথে একই বাড়ির বাসিন্দা খোকন মিনাগংদের জমিজমা নিয়ে পূর্ববিরোধ চলছিল। ওই বিরোধের জেরে রুহুল আমিনগংরা প্রতিপক্ষের বিরুদ্ধে পটুয়াখালীর সিভিল আদালতে একটি মামলা দায়ের করে। এতে ক্ষিপ্ত হয়ে খোকন মিনাগংরা গত ২১ সেপ্টেম্বও প্রতিপক্ষের ৩পরিবারের চলাচলের পথে বাঁশের বেড়া দিয়ে আটকে দেয়। প্রতিপক্ষের উগ্রমূর্তি, অশ্লীল গালাগাল, অব্যাহত হুমকি-ধমকির উৎপাতে রুহুল আমীন সিকদার, রহমান সিকদার, মন্নান সিকদারের পরিবার প্রায় ৫দিন যাবৎ অবরুদ্ধ হয়ে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগী রুহুল আমীন সিকদারের স্ত্রী হাজেরা বেগম প্রতিপক্ষের দৃষ্টির আড়ালে শুক্রবার রাতে দুমকি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসানের নির্দেশে এসআই মোঃ সিদ্দিকুর রহমান, এ এসআই রমিজসহ পুলিশের একটি টিম শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে বাঁশের বেড়া তুলে দিয়ে অবরুদ্ধদশা থেকে ওই ৩পরিবারকে মুক্ত করে দেয়।
এবিষয়ে প্রতিপক্ষের খায়রুল মিনা হুমকির অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা কাউকে অবরুদ্ধ করে রাখিনি। আমাদের যায়গায় আমরা বেড়া দিয়েছি। উল্টো তারা পুলিশ দিয়ে হয়রানি করছে। দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বেড়া সরিয়ে ফেলা হয়েছে এবং দু’পক্ষকে ডেকে সমস্যা সমাধানে স্থানীয় ইউপি সদস্যকে দায়িত্ব দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network