২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় প্রকাশ্য দিবালোকে ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা ভাঙচুর, আহত -২

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা সদর প্রতিনিধি।।

ভোলায় প্রকাশ্য দিবালোকে ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, লুটপাট ও ভাঙচুর করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের হামলায় প্রতিষ্ঠানের মালিক নানা ও নাতি দুইজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে ভোলা পৌরসভার ২ নং ওয়ার্ড আঃ রব ব্যাপারী দোকান নামক স্থানে ঘটনা ঘটে। আহতরা হলেন, মোঃ গোলাম মাওলা (৭৬) ও তার নাতি মোঃ আলামিন (২২)।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত মোঃ গোলাম মাওলা জানান, আমি দীর্ঘদিন যাবৎ আঃ রব ব্যাপারী দোকান নামক এলাকায় দোকান করে আসছি। আমার বাড়ী দোকানের কাছেই। আমি ২ নং ওয়ার্ডের বাসিন্দা। স্থানীয় মৃত ফজলুর রহমানের ছেলে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সেলিম অনেকদিন দরে আমার দোকান থেকে বাকিতে সদাই নেয়। এক পর্যায়ে অনেকগুলো টাকা সে আটকে ফেলে। আমি তার কাছ থেকে বকেয়া টাকা চাওয়াতেই আমাকে ও আমার নাতি মোঃ আলামিন কে পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে সে দোকান ভাংচুরের পাশাপাশি দোকানে থাকা বিভিন্ন মালামাল লুটে নেয়।

বিষয়টি নিয়ে অভিযুক্ত মোঃ সেলিমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি বর্তমান ও সাবেক কাউন্সিলর দু’জনকেই জানানো হয়েছে। বিকেলে এটা নিয়ে তারা বসবে।

এদিকে হামলা ও ভাংচুরের খবর পেয়ে ভোলা সদর মডেল থানার এস আই মোঃ জমিসের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের একটি টিম।
তবে এ ঘটনায় এখনো কোন পক্ষই থানায় কোনো ধরনের লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন ভোলা মডেল থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network