২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমের কলি আলবানীতে ন্যাশনাল এক্সচেঞ্জ এর শাখা উদ্বোধন

আপডেট: অক্টোবর ৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালিতে সর্বপ্রথম বাংলাদেশী মালিকাধীন মানিট্রান্সফার প্রতিষ্ঠান “ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল“ এবং ট্রাভেল জগতের স্বনামধন্য প্রতিষ্ঠান “পপুলার ট্রাভেলস এন্ড ট্যুরস এর কলি আলবানী শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। National Exchange Company srl এর (NEC1117) Farazy Express Di Farazy Rakibul (Faruk) এর Rome Colli Albani শাখা শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজী। এসময় উপস্থিত ছিলেন ডিরেক্টর মনির এইচ ফরাজী, ডিরেক্টর বাবুল মোড়োল।
এছাড়াও শাখাটির স্বত্ত্বাধিকারী ফারুক ফরাজীর আমন্ত্রনে আরও উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল সহ রোমের বিশিষ্ট্য ব্যক্তিবর্গ।“ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী“ কলি আলবানী শাখা শুভ উদ্বোধন উপলক্ষে ফারুক ফরাজী আগামী নভেস্বর পর্যন্ত বাংলাদেশে টাকা পাঠানোর খরচ ৫০% ছাড় দেয়ার ঘোষণা করেন।প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান হাজী মো: ইদ্রিস ফরাজী বলেন, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী“ ব্যবসায়ীক প্রতিষ্ঠান হলেও প্রবাসীদের সুবিধার্থে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধার মধ্যদিয়ে সর্বোচ্চ সেবা প্রদান করে আসছে। গ্রাহকদের সহযোগিতায় ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী বেশ কয়েকবার বাংলাদেশে সেরা সম্মাননা এ্যাওয়ার্ড অর্জন করেছে। অতিথিরা তাদের বক্তব্যে বলেন, কলি আলবানী শাখা উদ্বোধনে বিশেষ করে, স্থানীয় প্রবাসীদের কষ্টার্জিত অর্থ বিশ্বস্ততার সাথে দেশে প্রেরণে অর্থনীতিতে অবদান রাখতে সহায়তা করবে। একদিকে হাতে নাগালে থাকছে আস্থাপূর্ণ মানিট্রান্সফার প্রতিষ্ঠান, অন্যদিকে দ্রুত সময়ে দেশে টাকা পাঠিয়ে দেশের উন্নয়নে অবদান রাখার সুযোগ সৃষ্টি করে দিবে।এসময় উপস্থিত সকলেই প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন এবং বিশেষ দোয়া ও মোনাজাতে অংশগ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network