২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বরিশালে বিএমএ’র মানববন্ধন

আপডেট: অক্টোবর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বরিশালে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন’র মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরীর শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের সামেন বান্দরোর্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন বরিশাল জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ ইসতিয়াক হোসেন’র সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, ‘বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে পরিচিত। এই দেশে মুসলিম, হিন্দু, বৈদ্ধ, খ্রিস্টানসহ সকলে মিলেমিশে একত্রে বসবাস করছি। যার যার ধর্মীয় অনুষ্ঠানাদী সে সে শান্তিপূর্ণভাবে পালন করছে। আমরা ‘ধর্ম যার যার উৎসব সবার’ শ্লোগানে বিশ^াসী। কিন্তু একটি বিশেষ চক্র রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য সমাজের শান্তি শৃঙ্খলা নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি নষ্ট করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে। এদেরকে সকলে মিলে একত্রে প্রতিহত করতে হবে’।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন বরিশাল জেলা শাখার সহ-সভাপতি ডা. সৈয়দ মাকসুমল হক ও ডা. মোঃ তৈয়বুর রহমান, শের-ই-বাংলা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ এসএম সরওয়ার, উপধ্যক্ষ ডা. নাজিমুল হক, হাসপাতালের সহকারী পরিচালক ডা. একেএম নজমুল আহসান, ডা. রিয়াজ উদ্দিন, বিএমএ’র কেন্দ্রিয় কাউন্সিলর ডা. সৌরভ সুতার ও ডা. মোঃ নুরুন্নবী তুহিন, হাসপাতালের অন্তঃ বিভাগ চিকিৎসক পরিষদের সভাপতি ডা. সুদীপ কুমার, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন বরিশাল জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডা. মো. মাসরেফুল ইসলাম সৈকত, গ্রন্থাগার ও প্রকাশসা সম্পাদক ডা. মোঃ বকতিয়ার আল মামুন, ডা. মোঃ আবু জাফার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network