২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উজিরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থী ধর্ষনের চেষ্টা

আপডেট: অক্টোবর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

উজিরপুর প্রতিনিধি

বরিশালের উজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিন হাওলাদারকে আসামী করে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলা বামরাইল ইউনিয়নের ভরসাকাঠি গ্রামের মৃত্যু আঃ করিম হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার গত রোববার দুপুরে একই এলাকার এক অসহায় পরিবারের এসএসসি পরীক্ষার্থী কণ্যাকে ঘরে একা পেয়ে পানি খাওয়ার কথা বলে ঘরে ডুকে ধর্ষন করার চেষ্টা করে। এসময় ওই স্কুল ছাত্রীর ডাকচিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে আসলে শাহিন পালিয়ে যায়। ওই স্কুল ছাত্রীর মা জানান, আমি এক অসহায় নারী। মুরগী ও ডিম বিক্রি করে কষ্ট করে মেয়েকে পড়াশোনা করাই। সেই দিন আমি ডিম বিক্রি করতে পাশে বাড়ীতে গেলে ওই শাহিন আমার ঘরে ডুকে মেয়েকে ধর্ষণ করার জন্য ঝাপটে ধরে। শাহিন সহ এলাকার দুই একজন প্রভাবশালী মিলে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে আমাকে ও মেয়েকে হত্যা করবে বলে বিভিন্নভাবে ভয়ভীতি হুমকি দেওয়ায় নিরাপত্তা ও সম্মান রক্ষার জন্য থানায় এসে মামলা দায়ের করেছি। কিছু দিন পর আমার মেয়ের এসএসসি পরীক্ষা কিভাবে দিবে তা নিয়ে সংশয় রয়েছি। আমি এর সুষ্ঠ বিচার চাই। অভিযুক্ত শাহিনের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়৷ ভরসাকাঠী গ্রামের ০৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদল হাওলাদার জানান, ঘটনাটি আমি মানুষের মুখে শুনেছি তবে মেয়ে পরিবার আমার কাছে আসেনি।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network