২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ ৫ জনের বাড়িতে ফুল-মিষ্টি হাতে হাজির আমতলীর ওসি

আপডেট: অক্টোবর ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী
বরগুনার আমতলীতে ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ পাঁচজন ও তাদের গর্বিত পিতা-মাতার বাড়িতে ফুল ও মিষ্টি দিয়ে অভিনন্দন জানানো হয়েছে। মঙ্গল ও বুধবার আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার তাদের বাড়ীতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির হন। ফুল ও মিষ্টি নিয়ে ওসির আগমনে বিসিএস চাকুরী পরীক্ষায় উত্তীণ পাঁচজন ও তাদের আত্মীয় স্বজনের মাঝে আনন্দের বন্যা বইছে।
জানাগেছে, ৪২তম বিসিএস চাকুরী পরীক্ষায় (স্বাস্থ্য) আমতলী উপজেলায় পাঁচজন উত্তীর্ণ হয়েছেন। উত্তীর্ণ পাঁচজন প্রার্থীর বাড়ি আমতলী উপজেলায়। মঙ্গল ও বুধবার আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার তাদের বাড়ি গিয়ে ফুল ও মিষ্টি নিয়ে হাজির হয়েছেন। এতে উত্তীর্ণ প্রার্থীর আত্মীয় স্বজনের মাঝে আনন্দের বন্যা বইছে। উত্তীর্র্ণরা হলেন- আমতলী পৌরসভার ৬নং ওয়ার্ডের লুনা বিনতে হক, একই ওয়ার্ডের কাঙ্ক্ষিতা মণ্ডল তৃণা, পৌরসভার ৩নং ওয়ার্ডের চাওড়া লোদা (বর্তমানে মাদানি নগর) এলাকার মোঃ তাওহীদুল ইসলাম, উপজেলার কুকুয়া এলাকার মোঃ কাওসার হোসেন, গোজখালির মোসাঃ সুরাইয়া আকতার (মনি)। বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যাক্তিগত তথ্য জানার জন্য আমতলী থানায় পুলিশ ভেরিফিকেশন চাওয়া হয়। এ বিষয়টি ওসির নজরে পড়ে। তাৎক্ষনিক ওসি তাদের বাড়িতে বাড়িতে গিয়ে গর্বিত পিতা-মাতাকে ফুল ও মিষ্টি দিয়ে অভিনন্দন জানান।
উত্তীর্ণ লুনা বিনতে হক এর বাবা মোজাম্মেল হক বলেন, ফুল ও মিষ্টি নিয়ে ওসি আমার বাড়ীতে আসায় অনেক ভালো লাগছে। তিনি আরো বলেন, সন্তানের জন্য সারা জীবনের কষ্ট আর রইলো না। ওসি ফুল ও মিষ্টি আমাকে অনেক অনুপ্রেরনা যুগিয়েছে।
আমতলীর ওসি শাহ আলম হাওলাদার বলেন, বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এক উপজেলায় পাঁচজন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি। তারা ও তাদের পরিবার সবাই গর্বিত। তাই নিজ থেকে তাদের প্রত্যেককে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে হাজির হয়েছি। তিনি আরো বলেন, এতে অনেক মেধাবীরা লেখাপড়ায় মনোনিবেশ করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network