২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের প্রশিক্ষণ

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিনিধি, মির্জাগঞ্জ (পটুয়াখালী)ঃ আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা সদরের সুবিদখালী সরকারি রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয় এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ সোহেল সামাদ। বিশেষে অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম।

প্রশিক্ষক হিসেবে বক্তব্য রাখেন, মির্জাগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আরাফাত হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ তানজিমুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, পটুয়াখালী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা খালিদ বিন রউফ, দশমিনা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, গলাচিপা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন, বাউফল উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আঃ রশিদ ও রাঙ্গাবালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান সোহাগ।

কর্মশালায় ৭১ জন প্রিজাইডিং কর্মকর্তা ও ৩৩৩ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ৬৬৬ জন পোলিং কর্মকর্তা প্রশিক্ষন গ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network