২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

হারতায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে বহিরাগতদের নিয়া অস্ত্রের মহড়ার অভিযোগ

আপডেট: নভেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

উজিরপুর প্রতিনিধিঃ উজিরপুরে তৃতীয় ধাপে হারতা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভাড়াটিয়া বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে অস্ত্রের মহড়া দেওয়ার অভিযোগ উঠেছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রিন্স বিশ্বাসের বিরুদ্ধে । গত রোববার বিকালে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী অমল মল্লিক উপজেলা নির্বাচন অফিসসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছে। স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, ২৮ নভেম্বর নির্বাচন হবে ওই ইউনিয়নে। নির্বাচনের দিন যতোই কাছাকাছি চলে আসছে ততোই ভোটার ও প্রার্থীদের মধ্যে উৎকন্ঠা সৃষ্টি হচ্ছে। হারতা ইউনিয়ন সংখ্যা লগু অদ্যসতি এলাকা। এখানে আওয়ামীলীগের ভোট ব্যাংক হিসাবে পরিচিত হলেও সেই স্থানে নৌকার ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিলে প্রান নাশের হুমকি দিচ্ছে স্বতন্ত্র প্রার্থী প্রিন্স বিশ্বাসের শ্যালক পার্শ্ববতি জল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উর্মিলা বাড়ৈর ছেলে অচিন্ত্য বাড়ৈর বিরুদ্ধে। এছাড়াও অচিন্ত্য বাড়ৈ এবং স্বতন্ত্র প্রার্থী প্রিন্স হারতা ইউনিয়নের প্রতিটি গ্রামে বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে অস্ত্রের মহড়া দিচ্ছে বলে জানান ওই ইউনিয়নের স্থানীয় বাসিন্দা মিন্টু লালসহ একাধিক ব্যক্তি । গত শনিবার রাতে নাথারকান্দি গ্রামের ০৫ নং কেন্দ্রের আহব্বায়ক নির্মল চন্দ্র রায়কে স্বতন্ত্র প্রার্থী প্রিন্স বিশ্বাস নিজে বাড়ী থেকে ডেকে নিয়ে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ করেন তিনি। এ নিয়ে সংখ্যালগু অদ্যসিত এলাকায় ভোটার দের মাঝে আতংক বিরাজ করায় ডি,আ,ই,জি অফিস, পুলিশ সুপারের কার্যালয়ে, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এবং নির্বাচন কমিশনার অফিসে লিখিত অভিযোগ দায়ের করেছে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী অমল মল্লিক।
স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী প্রিন্স বিশ্বাস জানান, আমার সাথে কোন বহিরাগত থাকে না তবে আমার শ্যালক থাকেন। এছাড়া কোন ভোটারকে আমি হুমকি দেয়নি আমার বিরুদ্ধে মিথ্যা নাটক সাজিয়ে অভিযোগ দায়ের করেছে। এছাড়া যাকে হুমকি দিয়েছি বলে অভিযোগে বলা হয়েছে সম্পর্কে তিনি আমার মামা হন। আমি উল্টো তাদের বিরুদ্ধে অভিযোগ দিতে পারি কিন্তু দেয় নি।

উপজেলা রির্টানিং ও নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ সেখ জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া কোন প্রার্থী বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে ভোটের মাঠে প্রভাব বিস্তার করবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না। ইতিমধ্যে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network