২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রহমতপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোয়ার মাহমুদ’র গনসংযোগন অব্যহত

আপডেট: নভেম্বর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

অসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যানপদে আনারস প্রতীক নিয়ে জয় জয় কার অবস্থার সৃষ্টি হয়েছে। ইউনিয়নের সর্বত্বই আনারস প্রতীকের জনসমর্থন সৃষ্টি হয়েছে।

বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের জন্য সরকারী বরাদ্দের সুষম বন্টন ও প্রকৃত অসহায়-দুস্থদের খুঁজে বের করে স্বাবলম্বী করণের ব্যবস্থার মাধ্যমে রহমতপুর ইউনিয়নকে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত ইউনিয়ন গঠনের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীকে ভোট প্রার্থণা করে ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ করে চলছেন।

মঙ্গলবার দিনভর রহমতপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডরে বাদামতলা, খেজুরতলা, পশ্চিম রহমতপুর এলাকায় কর্মীসমর্থক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিগত দিনের মত উন্নয়ন এর ধারা চলমান রাখতে ভোট প্রার্থনা করছেন।

সরোয়ার মাহমুদ বলেন উন্নয়নের স্বার্থে দল মতের উর্ধ্বে থেকে উন্নয়নের ধারা অব্যহত রাখতে অতীতের মত “আনারস” প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network