২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালীর চিরাপাড়া ইউপি নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী খোকনের গনসংযোগ অব্যহত

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের জয়জয় কার অবস্থান সৃষ্টি হয়েছে। চিরাপাড়া ইউনিয়নের সর্বত্বই নৌকা প্রতীকের জনসমর্থন সৃষ্টি হয়েছে।

পিরোজপুরের কাউখালী উপজেলার ৪নং চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের জন্য সরকারী বরাদ্দের সুষম বন্টন ও প্রকৃত অসহায়-দুস্থদের খুঁজে বের করে স্বাবলম্বী করণের ব্যবস্থার মাধ্যমে চিরাপাড়া ইউনিয়নকে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত ইউনিয়ন গঠনের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ মাহমুদ খান খোকন নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করে ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ করে চলছেন।

বুধবার দিনভর চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডরে উত্তর নিলতী, দক্ষিণ নিলতী এলাকায় কর্মীসমর্থক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিগত দিনের মত উন্নয়ন এর ধারা চলমান রাখতে নৌকায় ভোট প্রার্থনা করছেন।

মাহমুদ খান খোকন বলেন, উন্নয়নের স্বার্থে সকলে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে অতীতের মত “নৌকা” প্রতীকে ২৮ নভেম্বর ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network