২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় যুবলীগ নেতা হত্যাকারী‌দের দ্রুত গ্রেফতা‌রের দা‌বি‌তে মানববন্ধন

আপডেট: নভেম্বর ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা সদর উপ‌জেলার ধ‌নিয়া ইউ‌নিয়‌নের যুবলীগের সাংগ‌ঠ‌নিক সম্পাদক খোর‌শেদ আলম টিটুকে মাঝনদী‌তে গু‌লি ক‌রে হত্যার ঘটনায় সকল আসামিকে দ্রুত গ্রেফতা‌র ও শা‌স্তির দা‌বি‌তে মানববন্ধন ও স্মারক‌লি‌পি প্রদান ক‌রে‌ছে জেলা আওয়ামী লীগসহ বি‌ভিন্ন সংগঠন।

সোমবার (২৯ ন‌ভেম্বর) সকা‌লে ভোলা প্রেসক্লা‌বের সাম‌নে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন ক‌রেন তারা।

মানববন্ধনে বক্তারা ব‌লেন, গত ১১ ন‌ভেম্বর দ্বিতীয় ধা‌পের নির্বাচ‌নে দৌলতখান উপ‌জেলার মদনপুর ইউ‌নিয়‌নে আওয়ামী লী‌গের প্রার্থী এ‌কেএম না‌ছির উ‌দ্দিন নান্নু (‌নৌকা প্রতীক) বিজয়ী হন।

এরপর গত ২৬ ন‌ভেম্বর ইউ‌পি চেয়ারম্যান এ‌কেএম না‌ছির উ‌দ্দিন নান্নুসহ ক‌য়েকজন ইউ‌পি সদস্য নির্বাচনী এলাকার জনগণের সা‌থে দেখা কর‌তে যান। প‌রে বি‌কে‌লে ট্রলার যো‌গে ভোলা সদরের উ‌দ্দে‌শে ফেরার সময় মাঝনদী‌তে চেয়ারম্যান‌কে লক্ষ্য ক‌রে গু‌লি বর্ষণ ক‌রা হয়। ওই গু‌লি‌তে নিহত হন যুবলীগ নেতা খোর‌শেদ আলম টিটু।

ওই রা‌তেই জামাল উ‌দ্দিন, কামাল উ‌দ্দিন, মো. শা‌হিন ও মো. নিরবসহ ১৬ জ‌নের বিরু‌দ্ধে হত্যা মামলা দা‌য়ের ক‌রেন নিহ‌তের ভাই মো. হা‌নিফ ভূট্ট। কিন্তু ঘটনার ৩-৪ দিন হ‌য়ে গে‌লেও গ্রেফতার হয়‌নি প্রধান আসামি জামাল উ‌দ্দিন চ‌কেটসহ অন্যান্যরা। এখন পর্যন্ত এ মামলার একজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

টিটু হ‌ত্যা মামলার সকল আসামিকে দ্রুত গ্রেফতার করা না হ‌লে ক‌ঠোর আ‌ন্দোল‌নের ঘোষণা দেন মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণকারীরা।

এ সময় বক্তব্য রা‌খেন, জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক জ‌হিরুল ইসলাম ন‌কিব, স‌চেতন নাগ‌রিক ফোরা‌মের সাধারণ সম্পাদক মো. শ‌ফিকুল ইসলাম শ‌ফি, মদনপুর ইউ‌নিয়‌নের নবাগত চেয়ারম্যান এ‌কেএম না‌ছির উ‌দ্দিন নান্নুসহ প্রমুখ।
Source:Jamuna tv

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network