১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুন্দরগঞ্জে ৪বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্ৰেফতার।

আপডেট: জানুয়ারি ১৯, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

 

মোঃ আসাদুল ইসলাম গাইবান্ধা জেলা প্রতিনিধি

জেলার সুন্দরগঞ্জে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নবীর হোসেন (১৪) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে নিজ বাড়ি থেকে ওই কিশোরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

উপজেলার বেলকা ইউনিয়নের পূর্ব বেলকা গ্রামে গত মঙ্গলবার দুপুরে এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার শিশুকে একা বাড়িতে রেখে তার বাবা-মা বাহিরে কাজে চলে যায়। এই সুযোগে প্রতিবেশী সুজন মিয়ার ছেলে নবীর হোসেন ওই বাড়িতে প্রবেশ করে ওই শিশুকে একা পেয়ে বাড়ির পিছনে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ও তার বাবা ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় ওই কিশোরকে আসামি করে মঙ্গলবার রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির বাবা নওশাদ আলী। পরে পুলিশ অভিযুক্তকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তৌহিদুজ্জামান বলেন, আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network