২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ডাক্তারদের আবাসিক ভবনে হাঁসের খামার

আপডেট: মে ২১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বিতর্ক যেন পিছু ছারছেনা বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওছারের। এবার ডাক্তারদের আবাসিক ভবনের কক্ষে হাঁস পালন করে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছেন ওই চিকিৎসক।
হাসপাতাল সূত্রে জানা গেছে, ডাক্তারদের আবাসিক ভবনের দ্বিতীয় তলায় থাকতেন হাসপাতাল প্রধান ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ, তৃতীয় তলায় থাকেন আবাসিক মেডিকেল অফিসার মাজেদুল কাওছার এবং নিচতলার কক্ষে থাকতেন অন্যান্য মেডিকেল অফিসাররা। গত এক বছর যাবত নিচতলার কক্ষগুলো খালি থাকার সুযোগে ডাক্তারদের কক্ষে রাজা হাঁস পালন করে আসছেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওছার।
বিষয়টি এতোদিন হাসপাতাল প্রধান ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ জানলেও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওছারের সাথে সখ্যতা থাকায় তিনি কিছুই বলেননি। গত মঙ্গলবার হাসপাতালের প্রধান ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ’র শাস্তিমূলক বদলী হওয়ার পর ডাক্তারদের আবাসিক ভবনের কক্ষ ব্যবহার করে হাঁস পালনের বিষয়টি প্রকাশ্যে এসেছে। এ বিষয়ে জানতে ডাক্তার মাজেদুল কাওছারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও মুঠোফোনটি বন্ধ পাওয়ায় বক্তব্য নেয়া যায়নি। তবে সদ্য যোগদানকারী গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এ বিষয়ে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার হিসেবে ডাঃ মাজেদুল কাওছার যোগদানের পর কর্তৃপক্ষকে না জানিয়ে ওষুধ পাচার, হাসপাতাল কম্পাউন্ডের গাছ বিক্রি, পুকুরের মাছ বিক্রি সহ নানান বিতর্কিত কর্মকান্ড করে ব্যাপক সমালোচিত হলেও এখন পর্যন্ত বহাল তবিয়তে রয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network