১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ছাত্র মৈত্রীর বিএম কলেজ সভাপতি শাওন-সম্পাদক ইমন

আপডেট: মে ২৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ ছাত্র মৈত্রীর বিএম কলেজ শাখার কমিটি আজ শনিবার (২৮ মে ২০২২) সকাল ১১ টায় কলেজ ক্যান্টিনে কর্মী সভার মাধ্যমে সর্বসম্মতিক্রমে গঠন করা হয়।
আরাফাত হোসেন শাওনের সভাপতিত্বে আমিনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ও বরিশাল জেলা সভাপতি কমরেড নজরুল হক নিলু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির জেলা নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড মোজাম্মেল হক ফিরোজ।
বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রনেতা শামিল শাহরোখ তমাল,সাবেক ছাত্রনেতা নজরুল তালুকদার, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ সভাপতি সুজন আহমেদ, বরিশাল মহানগর সভাপতি ও কেন্দ্রীয় নেতা ইমরান নূর নিরব।
কর্মী সভায় সর্বসম্মতিক্রমে আরাফাত হোসেন শাওনকে সভাপতি এবং ইমন আহমেদ কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের বিএম কলেজ কমিটি গঠন করা হয়।
কর্মী সভায় বক্তারা, গণমুখী শিক্ষা শিক্ষা শেষে কর্মসংস্থানের দাবিতে ঐক্যবদ্ধ হওয়া এবং চেতনায় জনগণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা গঠন ও জামাত-শিবিরসহ সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধের দাবি করেন। এছাড়াও বিএম কলেজের আবাসন, পরিবহন এবং শিক্ষক সংকট দূর করার পাশাপাশি ডাইনিং এ খাবারের মান বৃদ্ধি করে মহান মুক্তিযুদ্ধের,বিএম কলেজের প্রতিষ্ঠাতা মহাত্মা অশ্বিনী কুমার দত্ত এবং কবি জীবনানন্দ দাশের ম্যুরাল নির্মাণের দাবি জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network