১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে -হাসানাত আব্দুল্লাহ

আপডেট: জুন ৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, দেশ-বিদেশের ষড়যন্ত্রকারীদের শত ষড়যন্ত্র আর বাধা উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে বাংলার গর্ব পদ্মা সেতু আজ ইতিহাসের বাস্তবরুপ। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের তারিখ ঘোষণার পর থেকেই একের পর এক ষড়যন্ত্রকারীরা বিভিন্ন মিথ্যা প্রপাগান্ডা ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করে আসছে। ওই সকল ষড়যন্ত্রকারীদের রুখে দাড়াতে হবে।
সোমবার সকাল সাড়ে দশটায় বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ভবন প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি আরও বলেন,
কেউ ভাববেন না ওরা ঘুমিয়ে আছে। তারা তাদের কাজ ও ষড়যন্ত্র দুইটাই সমান তালে করে যাচ্ছে। তাই দলের নেতা কর্মীদের সু-সংগঠিত করার কোন বিকল্প নেই। সরকারের উন্নয়নের ইতিহাস জনগনের দুয়ারে পৌঁছে দিতে দলের কর্মীদের কোন বিকল্প নেই। নেতাদের প্রতি দলের কর্মীদের যথাযথ মূল্যায়ন করার নির্দেশনা প্রদান করেন। সভার শুরুতেই জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সাহান আরা আবদুল্লাহ সহ দলের যেসকল নেতা কর্মীরা মৃত্যুবরন করেছেন তাদের শোক প্রস্তাব গ্রহন করে সকলের রুহের মাগফিরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, জেলা আওয়ামী লীগ সহ-ভাপতি মোহম্মদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মনসুর আহম্মেদ, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network