৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে আগামী ২৯ জুলাই শুরু হবে তিন দিনব্যাপী গ্রীষ্মকালীন মেলা

আপডেট: জুলাই ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ দীর্ঘ দুই বছর পর করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক অবস্থায় ফিরে আসায় ইতালি রাজধানী রোমে বর্ণাঢ্য আয়োজনে ৩দিন ব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রীষ্মকালীন মেলা ২০২২, এ উপলক্ষে রোমে গঠিত হয়েছে গ্রীষ্মকালীন মেলা উদযাপন পরিষদ।
২১ শে জুলাই বৃহস্পতিবার রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে এক প্রস্তুতি সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে গ্রীষ্মকালীন মেলা উদযাপন পরিষদের আহবায়ক জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সদস্য সচিব সাইফুল ইসলাম বেপারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালি সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকী বাচ্চু, বিশেষ অতিথি গ্রীষ্মকালীন মেলা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা হাবিব চৌধুরী, সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিষদের প্রধান সম্বনয়কারী সজল শিকদার।এ সময় আরো উপস্থিত ছিলেন রোমের আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়িক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দরা বলেন, কর্মব্যাস্ততার মধ্যেও সুস্থধারার সংস্কৃতি‌ ও বাংলার ঐতিহ্য, কৃষ্টি প্রবাসে বেড়ে ওঠা আগামী প্রজন্মদের মাঝে পরিচয় করিয়ে দিতে এরকম আয়োজন প্রশংসনীয় ভূমিকা পালন করবে। আয়োজক কমিটির পক্ষ থেকে আগামী ২৯, ৩০, ৩১, জুলাই via prenestina 229 পার্কে দল মত নির্বিশেষে সকল প্রবাসীদের প্রতিদিন বিকেল ৭ টা থেকে রাত ১১ টা পর্যন্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাফল্য মন্ডিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network