১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

গলাচিপায় ইয়াবা ও চোরাই কৃত স্বর্ণালংকারসহ গ্রেফতার ১

আপডেট: আগস্ট ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় ইয়াবা ও চোরাই কৃত স্বর্ণালংকার সহ একজনকে আটক করেছে থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়, গত ১৫ জুলাই গলাচিপা পৌর সভার ৩ নং ওয়ার্ডে শান্তিবাগ এলাকায় গত ১৫ জুলাই শান্তিবাগ এলাকায় নিজ বাসায় চুরি হয়েছে বলে থানায় অভিযোগ করেন মোঃ আসাদুল সরদারের স্ত্রী মোসাঃ মুক্তা বেগম (৩৫)। সেই অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের নিয়োমিত মাদক বিরোধি অভিযান চলাকালীন সময়ে গতাকাল ১২ আগষ্ট শুক্রবার রাত সাড়ে বারোটার সময়ে গোপন সংবাদের ভিত্তিতে এক’ই ওয়ার্ডের মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃ রিয়াজ ( ৩৩) কে ৮৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।
একসময়ে তাকে তল্লাশি ও দীর্ঘ জিজ্ঞেসাবাদের এক পর্যায়ে ১৩ আগষ্ট চুরির ঘটনা স্বীকার করে গ্রেফতার কৃত রিয়াজ। পরে তার স্বীকারক্তি অনুযায়ী পুলিশ বিভিন্ন স্থানে তল্লাশি করে চোরাই কৃত একজোড়া স্বর্নের ঝুমকা, দুইটি স্বর্নের আংটি, রুপা ৫ ভরি, স্বর্নের চেই ও ১ টি মোবাইলসহ, মোট ১ লাখ ২৫ হাজার টাকার মালামাল আসামির দেখানো ও নিজ হাতে বাহির করে দেওয়া মালামাল উদ্ধার করেন এস আই মোঃ মোক্তার হোসেন। এবিষয়ে গলাচিপা থানার ওসি এম, আর শওকত আনোয়ার ইসলাম জানান, আমাদের নিয়োমিত মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ও চোরাইকৃত স্বর্ণালংকার মালামাল উদ্বার করতে সক্ষম হয়েছি। এবং গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদক ও চুরি মামলা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network