৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএম কলেজে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীদের স্মারকলিপি-সমাবেশ

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো

বরিশাল সরকারি ব্রজমোহন কলেজে কেন্দ্রীয় মন্দির স্থাপণের দাবী স্মারকলিপি প্রদান ও শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মো. গোলাম কিবরিয়া বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। পরে এক শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে শিক্ষর্থীরা জানান, কলেজের ১৩৩ বছর পূর্ণ হওয়া সত্ত্বেও সাধারন সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীদের জন্য কোন কেন্দ্রীয় মন্দির স্থাপিত হয়নি। প্রায় তিন হাজার সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থী তাদের ধর্মীয় প্রার্থনা, পুজো ও অন্যান্য কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পারছে না। তাই আমরা এই দাবীতে স্মারকলিপি প্রদান করেছি।

এ বিষয়ে কলেজ অধ্যক্ষ জানান, তিনি অতি দ্রুত এ বিষয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলবেন, যাতে কেন্দ্রীয় মন্দির স্থাপন করা যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network