৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রফেসর ইমানুল হাকিমের বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক পদে যোগদান

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) পরীক্ষা নিয়ন্ত্রক পদে যোগদান করেছেন ব্রজমোহন (বিএম) কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর স.ম. ইমানুল হাকিম। রোববার বিশ্ববিদ্যালয়ে যোগদান করে তিনি উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বদরুজ্জামান ভুইয়া, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. মুহসিন উদ্দীন, ডেপুটি রেজিস্ট্রার বাহউদ্দিন গোলাপ, সরকারি বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্বাস উদ্দিন খান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোস্তফা কামাল, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাবেক সভাপতি নজরুল ইসলাম চুন্নু প্রমুখ।

এর আগে সার্চ কমিটি ও সিন্ডিকেট সভার সিদ্ধান্তে তাকে এ নিয়োগ দেওয়া হয়। প্রফেসর স.ম. ইমানুল হাকিম বিএম কলেজের অধ্যাপক ও বাহান্নোর ভাষা আন্দোলনের সক্রিয় নেতা এসএম ফজলুল হক এর পুত্র। তিনি বরিশাল জিলা স্কুল ও বিএম কলেজের ছাত্র ছিলেন। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ১৯৮৬ সালে সরকারি চাকরিতে যোগদান করেন।

এর পর তিনি বরিশালের বিভিন্ন কলেজে প্রভাষক, সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও অধ্যাপকের দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে তিনি সরকারি স্বরূপকাঠী কলেজ অধ্যক্ষ, ২০১৪ সালে হাতেম আলী কলেজ অধ্যক্ষ ও সর্বোশেষ বিএম কলেজের অধ্যক্ষ হিসেবে অবসরে যান। রোববার তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে যোগদান করেন। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network