১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আজকের দর্পণ’ পত্রিকার বর্ষপূর্তি উপলক্ষে বরগুনায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ সোহাগ হাওলাদার,বরগুনাঃ
ভালোবাসার আট বছর পূর্ণ করে নবম বর্ষে পদার্পণ করলো পাঠকের জনপ্রিয় জাতীয় দৈনিক ‘আজকের দর্পণ’। মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ‘সত্যের খোঁজে প্রতিদিন’ স্লোগানকে ধারণ করে পেশাদারিত্বের সঙ্গে বস্তু নিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি বিনোদন, বিভিন্ন অনুষ্ঠান প্রচারের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করেছে পত্রিকাটি।

৯ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বরগুনায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে এগারোটায় বরগুনা প্রেসক্লাব কাযার্লয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মোহনা টেলিভিশন, আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও বরগুনা প্রেসক্লাবের সিঃ সহসভাপতি জাফর হোসেন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান।

এনটিভির স্টাফ রিপোর্টার ও বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল হাফিজ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ‘আজকের দর্পণ’ পত্রিকার বরগুনা জেলা প্রতিনিধি মোঃ অলিউল্লাহ্ ইমরান।

এই অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি চ্যানেল আই ও বাংলাদেশ প্রতিদিনের বরগুনা প্রতিনিধি হাসানুর রহমান ঝন্ঠু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রাইসুল আলম রিপন, আরটিভির বরগুনা প্রতিনিধি মনির হোসেন কামাল, জেলা প্রিন্ট মিডিয়ার সভাপতি হাফিজুর রহমান হাফিজ, ইনকিলাব এর বরগুনা প্রতিনিধি জাহাঙ্গীর কবির মৃধা, পৌর শ্রমিক লীগ এর সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সহসভাপতি অ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু, অ্যাড. ও লেখক মোঃ জুনায়েদ জুয়েল, দীপ্ত টেলিভিশন এর বরগুনা প্রতিনিধি শাহ্ আলী।

প্রমুখ।
এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, দৈনিক দীপাঞ্চল পত্রিকার সম্পাদক মোশাররফ হোসেন, ইত্তেফাক এর বরগুনা (দঃ) প্রতিনিধি মাঈনুল আবেদিন খান সুমন, জাতীয় শ্রমিক লীগ বরগুনা জেলার শাখার সদস্য সচিব রাশেদুল ইসলাম বসির, অ্যাড. ইমরান হোসেন হোসেন, সাংবাদিক স্বপন দাস, আজকের পত্রিকার বরগুনা প্রতিনিধি রুদ্র রুহান, দেশ টিভির বরগুনা প্রতিনিধি রিয়াজ আহমেদ মুসা, দীপাঞ্চল পত্রিকার বার্তা সম্পাদক জামাল মীর, সাংবাদিক আসাদ তালুকদার , মহিউদ্দিন অপু, কাসেম, রিপন মালী, জুলহাস আহমেদ, রাজ সহ প্রমুখ।

বক্তারা ‘আজকের দর্পণ’ পত্রিকা’, ও জেলা প্রতিনিধির উত্তরোত্তর সমৃদ্ধি কামনাসহ আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাতা পিরোজপুর এর এমপি ও মৎস্য ও প্রানী সম্পদ অধিদপ্তরের মাননীয় মন্ত্রীর নেক হায়াত ও সুস্থতা কামনা করেন। এসময় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network