৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে ভিত্তোরিও কাঁচা বাজার কমিটির ইফতার ও দোয়া মাহফিল

আপডেট: এপ্রিল ১৪, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ভিত্তোরিয় কাঁচা বাজার কমিটির উদ্যোগে ইতালির রাজধানী রোমে রোজাদার মুসল্লীদের খেদমতে এক মহতী ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি হাজী মোঃ নূরে আলম, সাধারণ সম্পাদক তারেক হোসেনের সার্বিক তত্বাবধানে ও সহ-সভাপতি মনিরুল ইসলামের সার্বিক সহযোগিতায় এতে সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা আব্দুল আউয়াল স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক বিপ্লব, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেনসহ অন্যান্যরা।
এসময় মানুষের নৈতিক উন্নয়ন ও দৈহিক শৃঙ্খলা বিধান, পারস্পরিক সম্প্রীতি-সহানুভূতি এবং সামাজিক সাম্য ও উন্নয়নের ক্ষেত্রে রোজার ভূমিকা তুলে ধরে গুরুত্বপূর্ণ বয়ান পেশ মসজিদের ইমাম।
ইফতার পূর্ব দোয়া ও মোনাজাতে বিশ্ব শান্তি ও মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network