২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির পাদোভাতে কমিউনিটি নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার-প্রচারণা বেড়েই চলছে।

আপডেট: মে ১০, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পাদোভা প্রতিনিধিঃ
আাগমী ৩রা জুন
এসোসিয়েশন বাংলাদেশী দি পাদোভার নির্বাচনে বাংলাদেশী ঐক্যজোট প্যানেল তুহিন, শাহিন, আরিফ পরিষদ এর প্যানেল পরিচিতি ও নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়েছে।
স্থানীয় একটি হলরুমে প্রবীণ ব্যক্তিত্ব বাচ্চু মিয়ার সভাতিত্বে পাদোভা সিটি কর্পোরেশনের বিদেশি সম্প্রদায় প্রতিনিধি
নাহিদ হোসাইন রিবিন এর পরিচালনায়
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃসেলিম মাওয়েত,পাদোভা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সিনোরা লেত্তা।
সভাপতি প্রার্থী তুহিন খন্দকার,সাধারণ সম্পাদক প্রার্থী শাহিন আহমেদ,বাংলাদেশ ইসলামী কালচারাল সেন্টার পাদোভার সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোস্তফা সিকদার,ফয়েজ আহম্মেদসহ আর ও অনেকে।
এছাড়া ও অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফয়েজ আহমেদ,বদরুল ইসলাম বদর,জাহাঙ্গীর আলম,আবু ইসহাক,কামরুল মজুমদার, সাইদুর রহমান ফখরুল,কালাম খান,তপন কুমার সরকার,স্বপন সিকদার বাদল মিয়া,রতন সিদ্দিকি,মিন্টু হাওলাদার,মান্নান সোহেল,এমডি দাদন,আতিকুর রহমান,মোঃরিপন,নাসির উদ্দিন,শাহারিয়ার,মনির হোসেন,আক্তারুজ্জামান সহ আর ও অনেকে।পরিশেষে প্রধান নির্বাচন কমিশনারের কাছে প্রার্থীরা তাদের প্রার্থীদের তালিকা জমা দেন।এবং নমিনেশন পত্র গ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network