৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২০৩০ সালের মধ্যে তিন কোটি মানুষের কর্মসংস্থান সৃষ্টি করার পরিকল্পনা রয়েছে-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

আপডেট: মার্চ ৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : বেকারত্ব দূরীকরণ নিয়ে নবনিযুক্ত শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, ২০৩০ সালের মধ্যে তিন কোটি মানুষের কর্মসংস্থান সৃষ্টি করার পরিকল্পনা রয়েছে আমাদের। এ কর্মপরিকল্পনা বাস্তবায়ন করা হবে। প্রথম দিনই নৌ পরিবহন শ্রমিক ফেডারেশন কর্মবিরতি আহবান করেছিল। তাদের সাথে বৈঠক করে এ কর্মবিরতি প্রত্যাহার করতে সক্ষম হয়েছি। মনে করি প্রথম দিনই এটা আমার সফলতা। সততা দিয়ে আমরা মন্ত্রণালয়ের উচ্চ সফলতার জন্য কাজ করবো।

আজ মঙ্গলবার (০৫ মার্চ) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ বিশাল একটি জনগোষ্ঠির দেশ। আমরা চেষ্টা করছি প্রশিক্ষিত করে বিদেশে পাঠানোর। যারা অশিক্ষিত, বেকার তারা না বুঝে দালালদের মাধ্যমে বিদেশে যাচ্ছে। এটি বন্ধ করার জন্য আইনশৃংখলা বাহিনী রয়েছে। আমরা কঠোরভাবে নিয়ন্ত্রণ করছি।

এর আগে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পমাল্য অপর্ণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় প্রতিমন্ত্রীর পরিবারের সদস্যসহ জেলা প্রশাসকের কায্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. আজহারুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network