১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গলাচিপা উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

আপডেট: এপ্রিল ১৮, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

সঞ্জিব দাস, গলাচিপা পটুয়াখালী,প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ঈদ পুনর্মিলনী সভায় সভাপতিত্ব করেন মোঃ মজিবর রহমান প্যাদা, সভাপতি গলাচিপা উপজেলা আওয়ামীলীগ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী- ৩ আসনের এমপি এস এম শাহজাদা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিন। আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম সরদার সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও আওয়ামী লীগের নেতা, কর্মী ও সমর্থক বৃন্দ। ১৬ এপ্রিল গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বিকেল ৪ টার সময় এই ঈদ পুনর্মিলনী সভার আয়োজন করা হয়।

ঈদ পুনর্মিলনী সভা শেষে আওয়ামী লীগের নেতা কর্মীদের স্বতঃস্ফূর্ত ভোটে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চূড়ান্ত করা হয়। এই ভোটে আওয়ামী লীগের ৬ জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন। এই ৬ জন হলেন বর্তমান চেয়ারম্যান মোঃ শাহিন, মোঃ হারুন অর রশিদ, মোঃ মতিউর রহমান মাস্টার, মোঃ মোফাজ্জেল হোসেন মাসুদ, মোঃ মেহেদী মাসুদ জুয়েল ও মোঃ নিজাম উদ্দিন তালুকদার। এই ৬ জনের মধ্যে মোঃ নিজাম উদ্দিন তালুকদার তার প্রার্থিতা প্রত্যাহার করে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন। বাকি ৫ জনের মধ্যে ভোট হয়। মোট ৩১৪ ভোটের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিন ১২৯ ভোট পেয়ে দলীয়ভাবে প্রার্থী হিসেবে চূড়ান্ত হন। ভোট চলাকালীন সময় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network