১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তারুণ্যের নলছিটির ফ্রী ভ্যাকসিক নিবন্ধন বুথ উদ্বোধনঃ ক্যাম্পেইন চলবে আগামী তিনদিন

আপডেট: জুলাই ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের উদ্যোগে শামসুন্নাহার ফাউন্ডেশনের সহযোগিতায় নলছিটিতে
শ্রমজীবী মানুষের জন্য ফ্রী ভ্যাকসিন নিবন্ধন, ভ্যাকসিন গ্রহনে উদ্বুদ্ধ করণ ও ভ্যাকসিন পেতে নিবন্ধন ও করণীয় বিষয় জনসচেতনতা সৃষ্টি এবং লিফলেট বিতরণ করতে শহরের প্রেসক্লাবের সম্মুখে বুথ স্থাপন করা হয়েছে।

আজ শনিবার বিকেল পাঁচ ঘটিকায় এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল। নলছিটি প্রেসক্লাবের সহ সভাপতি ইউসুফ আলী তালুকদার।

এসময় আরও উপস্থিত ছিলেন শামসুন্নাহার ফাউন্ডেশনের শাহাদাত ফকির, তারুণ্যের নলছিটির কনভেনর খালেদ সাইফুল্লাহ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডি.এ. রায়হানসহ তারুণ্যের নলছিটি পৌর আহবায়ক সোলাইমান কবির শান্ত, সদস্য সচিব ইমতিয়াজ আহমেদ তমাল, কো কনভেনর মাহবুব তালুকদার, তাহমিদ মাহফুজ, কমিটির সদস্য রাব্বি খলিফা, মাহাদী হাসান নিপুন, মেহেরাব হোসাইন রিফাত, সাঈফ সাইদ । ভলান্টিয়ার টিমের সদস্য সুমি আক্তার, আরিফুল ইসলাম আকাশ, নাঈম তালুকদার, জাহিদ মোল্লা প্রমুখ।

আগামীকাল রবিবার থেকে মঙ্গলবার তিনদিন সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত এ বুথ থেকে ভোটার আইডি কার্ড দিয়ে সর্বসাধারণ নাগরিক ফ্রী ভ্যাকসিন নিবন্ধন করার সুযোগ পাবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network