২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রাস্তায় তাণ্ডব, সালমানের দেহরক্ষীকে জাল দিয়ে আটক করল পুলিশ (ভিডিও)

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রাস্তায় উৎপাত, গাড়ি ভাঙচুরের অভিযোগে ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদে গ্রেফতার হলেন সালমান খানের সাবেক এক দেহরক্ষী।

বৃহস্পতিবার সকালে হঠাৎই উন্মত্তের মতো রাস্তায় বেরিয়ে তাণ্ডব চালাতে থাকেন তিনি। খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা এসে তাকে দড়ি, মাছধরা জাল দিয়ে বেঁধে নিয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।
বছর দুয়েক আগে সালমানের প্রধান দেহরক্ষী শেরুর অধীনে কাজ করতেন আনাজ কুরেশি। এখন মহারাষ্ট্রের এক মন্ত্রীর নিরাপত্তারক্ষীর কাজ করেন তিনি। দিন দশেক আগে তিনি মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশে মোরাদাবাদে ফেরেন। মোরাদাবাদের মুঘলপুরা থানার পীর গাইব এলাকায় তার বাড়ি।

পুলিশ জানিয়েছে, দু’দিন আগে কুরেশি ‘মিস্টার মোরাদাবাদ’ প্রতিযোগিতায় অংশ নেন। কিন্তু প্রথম হতে পারেননি, দ্বিতীয় হন। তা নিয়ে আনাজ কুরেশির মন খারাপ ছিল। কুরেশি বেশি মাত্রায় স্টেরয়েড নিয়ে ফেলেন। সেই অবস্থায় বুধবার বিকালে তিনি ব্যায়াম করতে জিমে যান। সেখান থেকে ফিরে রাতে খেয়ে ঘুমিয়ে পড়েন। কিন্তু অতিরিক্ত স্টেরয়েডের প্রভাবে সকালেই বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় নেমে উত্তেজিত হয়ে ভাঙচুর শুরু করেন।

স্থানীয়রা জানিয়েছেন, কুরেশির গায়ে কোনও জামা ছিল না। সেই অবস্থায় রাস্তায় লোকজনকে তাড়া করছিলেন। এমনকি তাদের দিকে ইটপাটকেল ছুঁড়ছিলেন বলেও অভিযোগ। পরে কুরেশি হাতে একটি লোহার রড পেয়ে যান। তা দিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা গাড়ির কাচ ভাঙতে শুরু করেন।

কুরেশির উৎপাত শুরুর পরই খবর যায় থানায়। পুলিশ ও দমকলকর্মীরা পৌঁছান ঘটনাস্থলে। তারা কুরেশিকে দড়ি, মাছধরার নীল রঙের একটি জাল দিয়ে আটক করার চেষ্টা করেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একবার পুলিশ কুরেশিকে আটক করার চেষ্টা করছে, তখন কুরেশিও শান্তভাবে যেন সহযোগিতা করছেন। আবার পর মুহূর্তে উত্তেজিত হয়ে সব কিছু ঠেলে বেরনোর চেষ্টা করছেন। পুলিশ জানিয়েছে, এর আগে ২০১৭ সালে একটি ধর্ষণের মামলায় নাম জড়ায় কুরেশির।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network