২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

‘দ্বিতীয় বিয়ের’ গুঞ্জন, যা বললেন অপু বিশ্বাস

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কিছুদিন ধরেই গণমাধ্যমে সংবাদ প্রকাশ হচ্ছে যে, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন। খুব শিগগিরই দুই হাত চার হাত হতে যাচ্ছে বলেও কোনো কোনো সংবাদ মাধ্যম খবর প্রকাশ করে।

এসব খবরে অপু বিশ্বাসের দ্বিতীয় বিয়ে নিয়ে তার দর্শকদের মনে কৌতুহল জাগে। অনেকে ধরে নেন যে, শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ যন্ত্রণা ভুলে অপু নতুন সংসার গড়তে যাচ্ছেন।

ঢালিউড সিনেমার এক নায়ককে ঘিরে অপুর বিয়ের গুঞ্জন ডালপালা মেলা শুরু করেছে। অনেকে বলাবলি করছেন ওই নায়কের গলায়ই মালা দিতে যাচ্ছেন ঢালিউড কুইন। কিন্তু সব গুঞ্জন ও জল্পনাকে উড়িয়ে দিয়েছেন অপু বিশ্বাস।

সোমবার গনমাধ্যমকে তিনি বলেন, দ্বিতীয় বিয়ে নিয়ে যেসব খবর প্রচার হয়েছে তার সবগুলোই ভিত্তিহীন। এগুলো নিছকই গুজব।

তিনি বলেন, ‘বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনোরকম পরিকল্পনাই নেই। যা ছড়িয়েছে বা ছড়ানো হচ্ছে সবই গুজব। খুবই দুর্বল গুজব। কারণ আমি এখন আব্রাম খান জয় ও ক্যারিয়ার নিয়ে মনযোগী। বিয়ে নিয়ে ভাবনা নেই।’

ঢাকাই সিনেমার নায়কের সঙ্গে দ্বিতীয় বিয়ে হওয়ার সম্ভাবনার খবরের বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমি নিজেও জানি না এমন খবর কিভাবে ছড়ালো। সামনে আমার ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পাবে। এখানে বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছি আমি। হতে পারে আমাদের ভক্তরা আলোচনা তৈরি করতেই এ ধরনেই ‘ফান পোস্ট’ দিচ্ছেন ফেসবুকে।’

তিনি বলেন, ফেসবুক থেকেই বিষয়টি ফুলিয়ে ফাঁপিয়ে বাপ্পীর সঙ্গে আমার বিয়ের খবর কিছু অখ্যাত গণমাধ্যমে প্রকাশ হয়েছে। যার কোনো ভিত্তি নাই।

গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারের বরাত দিয়ে অপু বলেন, আমি কিছু নির্ভরযোগ্য গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেছিলাম বিয়ে হয়তো করতেও পারি কোনো একদিন। যদি করি তবে এবার মায়ের ইচ্ছেতে করবো। তার মানে এই নয় যে আমি এখনই বিয়ে করে ফেলছি বা বিয়ের জন্য পাত্র দেখা শুরু করে দিয়েছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network