২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে জেএমবির সক্রিয় সদস্য কাওসার আটক

আপডেট: অক্টোবর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের মুলাদী উপজেলায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দাওয়াতি শাখার সক্রিয় সদস্য সালাউদ্দিন কাওসারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার সকালে বরিশাল র‌্যাব-৮-এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাতে মুলাদী উপজেলার দক্ষিণ কাজিরচর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সালাউদ্দিন কাওসার উপজেলার দক্ষিণ কাজিরচর এলাকার মৃত আবদুল মজিদ মাস্টারের ছেলে।

র‌্যাব জানায়, সালাউদ্দিন কাওসার দক্ষিণ কাজিরচর স্থানীয় মাদ্রাসা থেকে দাখিল পাস করেন। তিনি স্থানীয় হার্ডওয়ার ও ইলেকট্রিক দোকানে কাজের পাশাপাশি স্থানীয় মসজিদে ইমামতি করতেন। ২০১৬ সালে সুলতান নাসির উদ্দিন ওরফে নাসিরের সান্নিধ্যে জেএমবি কার্যক্রমে অনুপ্রাণিত হন।

তিনি জেএমবির দাওয়াতি শাখার সদস্য হিসেবে দেশের বিভিন্ন স্থানে কর্মী সংগ্রহের কাজ করে আসছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network