২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শাকিবের নায়িকা হওয়ার খবর নাকচ করলেন কোয়েল

আপডেট: অক্টোবর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হওয়ার কথা নাকচ করলেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক।

শাকিব খানের বিপরীতে ‘হ্যাকার’ নামে নতুন একটি চলচ্চিত্রে নায়িকা হিসেবে তার অভিনয়ের খবর গণমাধ্যমে এলেও তা অস্বীকার করেছেন এ অভিনেত্রী।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য চলচ্চিত্রটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন আলোচিত পরিচালক মালেক আফসারী।

পরিচালকের বরাতে বিভিন্ন গণমাধ্যমে এ চলচ্চিত্রে শাকিবের নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের অভিনয়ের খবর প্রকাশ হয়।

তবে এ ছবির ব্যাপারে পরিচালকের সঙ্গে কোনো আলাপ হয়নি বলে নিশ্চিত করেছেন কলকাতার এ অভিনেত্রী।

কোয়েল বলেন, এ ধরনের কোনো ছবির ব্যাপারে বাংলাদেশের কারও সঙ্গে আমার আলাপ হয়নি। বিষয়টি নিয়ে অনেকে ফোন করছেন। এই সংবাদ পুরোপুরি মিথ্যা। শাকিবের ‘আগুন’ ও ‘বীর’ চলচ্চিত্রের শুটিং শেষ হওয়ার পর ‘হ্যাকার’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে বলে জানা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network