২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আনোয়ারা ও রঞ্জিত মল্লিক আজীবন সম্মাননা পাচ্ছেন

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথমবার বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নিয়ে পুরস্কার প্রদান অনুষ্ঠান ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড (বিবিএফএ)’।

আয়োজনে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাজের স্বীকৃতি জানানো হবে। ২১ অক্টোবর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এটি অনুষ্ঠিত হবে।

এ আয়োজনে আজীবন সম্মাননা পাচ্ছেন বাংলাদেশে অভিনেত্রী আনোয়ারা ও পশ্চিমবঙ্গের অভিনেতা রঞ্জিত মল্লিক। দুই দেশের প্রায় শতাধিক তারকার সমাবেশ ঘটবে এ আয়োজনে। এমনটাই জানিয়েছেন আয়োজকরা। পপুলার, টেকনিক্যাল ও রিজিওনালÑ এই তিন ক্যাটাগরিতে মোট ২৪টি বিভাগে দুই দেশের শিল্পী-কুশলীদের পুরস্কার প্রদান করা হবে।

২০১৮ সালের জুন মাস থেকে চলতি বছরের (২০১৯) জুন মাস পর্যন্ত বাংলাদেশ ও ভারতে মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্রগুলো থেকে এসব পুরস্কার বাছাই করা হয়েছে। পুরস্কারপ্রাপ্তদের বাছাই করার লক্ষ্যে বাংলাদেশ থেকে জুরি বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা আলমগীর, অভিনেত্রী কবরী, লেখক ইমদাদুল হক মিলন, প্রযোজক খোরশেদ আলম খসরু ও চিত্রপরিচালক হাসিবুর রেজা কল্লোল। অন্যদিকে, ভারত থেকে আছেন গৌতম ঘোষ, ব্রাত্য বসু, গৌতম ভট্টাচার্য, অঞ্জন বোস ও তনুশ্রী চক্রবর্তী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network