২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান

আপডেট: অক্টোবর ২০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

এবার ‘নয়ন জলের গান’ শিরোনামে অ্যালবাম নিয়ে আসছে জলের গান। ১২টি গান নিয়ে অ্যালবামটি সাজানো হয়েছে। এর মধ্যে প্রয়াত বারী সিদ্দিকীর গাওয়া একটি গান রয়েছে।

এটি জলের গান’র তৃতীয় অ্যালবাম। মুক্তি পাবে ২৭ অক্টোবর। জানা গেছে জলের গানের ফেসবুক পেজের মাধ্যমে। সিডি অ্যালবামের পাশাপাশি ওইদিন একক গান হিসেবে ইউটিউবে মুক্তি পাবে ‘নয়ন জলের গান’।

১০০ টাকায় জলের গানের ‘গানের খাতা’ কিনলেই পাওয়া যাবে এই অ্যালবাম। জলের গানের অফিসিয়াল ফেসবুক পেজে অর্ডার করে বাড়িতেই পাওয়া যাবে সিডিটি। পাশাপাশি ইউটিউবে থাকছে গানের ভিডিও।

১৯৫৪ সালের ১৫ নভেম্বর নেত্রকোনায় সংগীত পরিবারে জন্মগ্রহণ করেন বারী সিদ্দিকী। তার পুরো নাম আবদুল বারী সিদ্দিকী। ২০১৭ সালের ২৪ নভেম্বর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network