২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রথম ছবির মুক্তি নিয়ে যা বললেন রানী মুখার্জি

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের জনপ্রিয় তারকা রানী মুখার্জির প্রথম ছবি মুক্তির দিনই জীবনে ঘটেছিল বড় অঘটন। সেই স্মৃতি নিজেই শেয়ার করেছেন তিনি।

ফ্ল্যাশলাইটের ঝলকানি, পাপারাৎজির ভিড়, গ্ল্যামারাস দুনিয়ার বাইরে সেলেবদের ব্যক্তিগত জীবন মোটেও সবসময় কুসুমকোমল নয়। নানা অসুবিধার মধ্যে পড়তে হয় তাদেরও। ঠিক যেমনটি পড়তে হয়েছিল রানী।১৯৯৬ সালে ‘রাজা কি আয়েগি বারাত’ ছবির হাত ধরে রানীর বলি অভিষেক ঘটতে চলেছে। ছবি যেদিন মুক্তি পাবে ওই দিনই বাবা রাম মুখোপাধ্যায়ের তড়িঘড়ি বাইপাস সার্জারি করাতে হয়।

একদিকে প্রথম ছবি মুক্তি অন্যদিকে বাবার অসুস্থতা। সেই সময় রানীর জীবনে ঝড় যে বেশ ভালোভাবেই বয়ে গিয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রানী বলেন,

বেশ কিছু দিন ধরেই বাবা ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন। আমার প্রথম ছবি মুক্তির সময়ে অসুস্থতা এতটাই বেড়ে গিয়েছিল যে, বাধ্য হয়েই ওই দিনই তার অস্ত্রোপচার করতে হয়। তবে ছবি মুক্তির পর বাবা অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন।

রানী আরও জানান, অস্ত্রোপচারের দু’তিন পর বাবার জ্ঞান আসে। জ্ঞান ফেরার পরই তার প্রথম কথা, সিনেমা কেমন চলছে, দর্শকদের কেমন লেগেছে?

রাম মুখোপাধ্যায়ের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি না গিয়ে হুইলচেয়ারে করে মেয়ের প্রথম ছবি দেখতে চলে গিয়েছিলেন সিনেমা হলে ।

দর্শকদের প্রতিক্রিয়া দেখে চোখের জল ধরে রাখতে পারেননি রাম। শিশুর মতো কেঁদে ফেলেছিলেন। বাবার সেই প্রতিক্রিয়ার কথা কোনও দিনও ভুলতে পারব না। বললেন রানী।

‘রাজা কি আয়েগি বারাত’ বক্স অফিসে বিপুল সাফল্য পেয়েছিল। রানীর অভিনয়ও প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network