২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ভুয়া চিকিৎসককে লাখ টাকা জরিমানা

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালে একটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসককে লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এ জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্ত জিয়াউল ইসলাম নগরের কাউনিয়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে। তিনি শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালের এক চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহার করে রোগীদের ভুল চিকিৎসা দিতেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল জানান, অভিযোগের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহায়তায় নগরের আগরপুর রোডের দি মুন মেডিক্যাল সার্ভিসেস-এ অভিযান চালানো হয়। এসময় জিয়াউল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করা হয়। যিনি নিজে চিকিৎসক হিসেবে কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পাশাপাশি তিনি অন্য একজন চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহার করছিলেন। পরে আইন অনুযায়ী জিয়াউল ইসলামকে লাখ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুব্রত বিশ্বাস দাস, শরীফ মোহাম্মদ হেলাল উদ্দীন, মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিরাজসহ সঙ্গীয় ফোর্সরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network