২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অনৈতিক কর্মকান্ডে জড়িত বরিশালে ছাত্রলীগ নেতা বহিস্কার

আপডেট: নভেম্বর ৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিবেদক \ সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মোঃ রাসেল হাওলাদারকে (২৬) গতকাল মঙ্গলবার দলের সকল পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম ও সাধারন সম্পাদক লুৎফর রহমান যৌথ স্বাÿরিত এক পত্রে এ ঘোষনা দেয়া হয়।ঘোষনা পত্রে বলা হয়, দলীয় শৃংথলা ভঙ্গ ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে তাকে সাময়িক বহিস্কার করা হয়। জানা গেছে, ছাত্রলীগ নেতা রাসেল গত সোমবার বরিশাল মহানগরের একটি আবাসিক হোটেলে এক তরুনীকে স্ত্রী পরিচয় দিয়ে রুম ভাড়া অনৈতিক কাজ করার সময় গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল ডিবি পুলিশ তরুনীসহ তাকে অটক করে। এ ঘটনায় রাসেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম জানান, রাসেলে বিরুদ্ধে নারী কেলেংকারীর ঘটনা বিভিন্ন পত্রিকায় ছাপা হওয়ায় পর দলীয় শৃংথলা ভঙ্গ ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে রাসেল হাওলাদারকে সাময়িক বহিস্কার করা হয়েছে। তদন্ত সাপেÿে অভিযোগের সত্যতা পাওয়া গেলে রাসেলকে স্থায়ী ভাবে বহিস্কার করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network