২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

টরকী বন্দরে অগ্নিকান্ডে পুড়েছে চারটি দোকান

আপডেট: নভেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক \ গৌরনদীর টরকী বন্দরে বুধবার মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় কোটি টাকার সম্পদ ভষ্মিভুত হয়েছে। ÿতিগ্রস্থ ব্যবসায়ী ছাড়াও প্রত্যÿদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে ওই বন্দরের কাঁচা বাজারের দÿিন পাশের গলির রাহাত ষ্টোর নামের একটি মুদি দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।
কয়েক মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ৩০Ñ৩৫ ফুট উচ্চতায় উঠে চারদিকে ছড়িয়ে পড়তে থাকে। অগ্নিকান্ডের সময় বন্দরের অধিকাংশ ব্যবসায়ী তাদের দোকান-পাট বন্ধ করে বাড়ি চলে গিয়েছিল। ঘটনার সময় বন্দরে অবস্থান করা কয়েকজন ব্যবসায়ী ও বন্দর এলাকার বাসিন্দাদের সাথে গৌরনদী ফায়ার ষ্টেশনের দুটি ইউনিট ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে রাত দেড়টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনতে সÿম হয়। আগুন পুরো নেভাতে রাত আড়াইটা বেজে যায়।
ততÿনে বন্দরের রাহাত ষ্টোর ও রাখাল ষ্টোর নামের দুটি মুদি দোকান ছাড়াও বিপ্লব জুয়েলার্স নামের একটি স্বর্নের দোকান এবং ঝন্টু ট্রেডার্স নামের স্কয়ার কঞ্জুমার প্রডাক্টসের ডিলারের পুরো গুদাম পুড়ে ছাই হয়ে যায়। গৌরনদী ফায়ার ষ্টেশনের অফিসার মোঃ কাঞ্চন আলী মৃধা জানান, বন্দরের রাহাত ষ্টোর নামের একটি মুদি দোকানের বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network