২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পাথরঘাটায় ইয়াবাসহ দিদার পরিবহনের চালক আটক

আপডেট: নভেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পাথরঘাটা প্রতিবেদক \ পাথরঘাটায় ১৮০ পিস ইয়াবাসহ পাথরঘাটা-চট্টগ্রাম রুটের দিদার পরিবহনের ড্রাইভারকে আটক করেছে কোষ্টগার্ড। আটক পরিবহন ড্রাইভার সোহাগ মুন্সি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার গুলিশাখালী গ্রামের আ. খালেক মুন্সির ছেলে।আটকের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের নতুন বাজার কোস্টগার্ড বোটপুল এলাকা থেকে তাকে আটক করা হয়। কোস্টগার্ড পাথরঘাটা স্টেশন কমান্ডার লে. বিশ্বজিৎ বড়ুয়া জানান, গোপনসূত্র থেকে সংবাদ পেয়ে তাকে আটক করা হয়। আটক সোহাগ মুন্সি দিদার পরিবহনের ড্রাইভার বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলে জনান।
পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার মো.হুমায়ুন কবির জানান,কোস্টগার্ডের কাছে তিনি শুনেছেন। তাৎÿনিক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network