২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেয়ের আবেগঘন রচনা শুনে আবেগাপ্লুত সুস্মিতা সেন

আপডেট: নভেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তারকা সুস্মিতা ঘোর সমালোচকরাও তার মানবিক গুণাবলির প্রশংসা করেন। এবার মেয়ের আবেগঘন রচনা শুনে আবেগাপ্লুত হলেন সুস্মিতা।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, ২০০০ সালে মাত্র ২৪ বছর বয়সে বড় মেয়েকে দত্তক নেন সুস্মিতা। এর পর ২০১০ সালে দত্তক নেন ছোট মেয়ে আলিশাকে। কন্যা দত্তক নেয়া ভক্ত ও প্রিয়জনরা তার প্রশংসা করেন। অনেকের কাছে সুস্মিতা হয়ে ওঠেন রোল মডেল।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ সক্রিয় সুস্মিতা। বিভিন্ন সময় তাকে দেখা যায় মেয়েদের নিয়ে বিভিন্ন মিষ্টিমধুর মুহূর্ত শেয়ার করেন তিনি। এবার মেয়ে আলিশাকে তার স্কুল থেকে হৃদয়ঘনিষ্ঠ বিষয় নিয়ে রচনা লিখতে বলা হয়। এতে মা সুস্মিতা তাকে দত্তক নেয়ার বিষয়টি নিয়ে রচনা লেখে আলিশা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন সুস্মিতা। সেখানে দেখা যায়, আলিশা সুস্মিতাকে ওই রচনা পড়ে শোনাচ্ছেন। এতে সুস্মিতাকে আবেগাপ্লুত হতে দেখা যায়।

সুস্মিতা সেন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী ও প্রাক্তন মডেল। সেন ১৯৯৪ সালে ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়ার মুকুট জয় করেন। মূলত হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য পরিচিতি লাভ করলেও তিনি তামিল ও বাংলা ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network