২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বর্ধিত এলাকার কাঁচা সড়কগুলো করা হবে-বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নগরীর বর্ধিত এলাকার কাঁচা সড়কগুলো অচিরেই পাকা করার উদ্যোগ নেয়া হবে-মেয়র সাদিক আবদুল্লাহ
বরিশাল নগরীর বর্ধিত এলাকার কাঁচা সড়কগুলো অচিরেই পাকা করার উদ্যোগ নেয়া হবে এ ঘোষনা দিয়ে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, আমি বরিশাল নগরীতে টেকসই উন্নয়ন করতে চাই। মেয়র গতকাল বটতলা এলাকায় বরিশাল মহানগর আওয়ামী লীগের ১৪ ও ১৫ নম্বর ও কলেজ এভিনিউর তেমাথা এলাকায় অনুষ্ঠিত ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের ত্রিবার্র্ষিক সম্মেলনে প্রধান অতিথির দেয়া বক্তব্যে একথা বলেন।

পৃথকভাবে অনুষ্ঠিত সম্মেলন দুটোতে দেয়া বক্তব্যে মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, ঘূর্নিঝড় বুলবুলের সময় আমি নগরীর পাড়া মহল্লায় ঘুরে ঘুরে জলাবদ্ধতার মূল কারন উদঘাটন করেছি। আমাদের যে কয়টা খাল আছে তা পুনরুদ্ধার করতে হবে। মেয়র বলেন, একটা সময় বরিশাল সিটি কর্পোরেশন ছিল লুটপাটের জায়গা। আমি তা বন্ধ করে সকল কর্মকর্তা-কর্মচারীকে জনগনের সেবায় কাজ করাচ্ছি। তারা আপনাদের কাজ করতে বাধ্য। কারন জনগনের টাকায় তাদের বেতন ভাতা চলে। মেয়র বরিশাল সিটি কর্পোরেশনকে সাধারণ মানুষের সর্বোচ্চ আস্থার জায়গা হিসেবে তৈরী করার অঙ্গীকার পুনঃব্যক্ত করেন। মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, আমি লুটপাট নয়, সেবা করার জন্য সংসারের মায়া ভুলে আপনাদের জন্য কাজ করছি। আপনাদের আমার কাছে কিছু চাইতে হবেনা। চাওয়ার চেয়ে বেশী কাজ আমি করে দেবো। আমার মেয়াদকালিন সময়ের পর আপনারা মূল্যায়ন করবেন আমি আপনাদের জন্য কিছু করতে পেরেছি কিনা। এসময় মেয়র বলেন, নবীণ ও প্রবীনদের সমন্বয়ে আগামীতে তৃনমূলের ত্যাগীদের নিয়ে শক্তিশালী আওয়ামী লীগ গঠন করে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করা হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের ভিতরে শুদ্ধি অভিযান শুরু করেছেন। তিনি জাতির জনকের কন্যা। তিনি কারো সাথে আপোষ করা শিখেননি। আমি তাঁর কাছ থেকে শপথ নিয়ে দায়িত্ব গ্রহনের প্রথমেই বরিশাল সিটি কর্পোরেশনে শুদ্ধি অভিযান চালিয়েছি। নেত্রী যেমন কাউকে ছাড় দিচ্ছেন না, তেমনি আমিও কাউকে ছাড় দেবোনা। আজকে বরিশালে কোন স্থাপনা তুলতে গেলে কাউকে চাঁদা দিতে হয়না। বরিশাল আজ শান্তির নগরী, এখানে সন্ত্রাস ও টেন্ডারবাজি নাই। ডিজিটালের সুফল আজ জনগন ভোগ করছে উল্লেখ করে মেয়র বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর পুত্র সজিব ওয়াজেদ জয়কে সাথে নিয়ে একটি ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে কাজ করে চলেছেন। দুটো সম্মেলনে উদ্ধোধক ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল। প্রধান বক্তা ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. একেএম জাহাঙ্গীর। সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ কুতুব উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড.আফজালুল করিম, অ্যাড. কেবিএস আহমেদ কবির, প্যানেল মেয়র-১ গাজী নঈমুল হোসেন লিটু প্রমুখ। সম্মেলনে বরিশাল মহানগর আওয়ামী সহ-সভাপতি নিজামুল ইসলাম নিজাম, সাইদুর রহমান রিন্টু, মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ এবং দল সমর্থিত কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network