২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রাজনীতিবিদ এবং সাংবাদিকরাই জনগনের কথা বলে-ক্রাইম নিউজের প্রতিষ্ঠাবার্ষিকীতেমেয়র সাদিক আবদুল্লাহ

আপডেট: নভেম্বর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘বরিশাল ক্রাইম নিউজ’ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) দুপুর তিনটায় শহীদ আবদুর সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব পালন করা হয়েছে। বরিশাল ক্রাইম নিউজের প্রধান উপদেষ্টা কাজল ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান- বিপিএম (বার), শহীদ আব্দুর রব বরিশাল প্রেস ক্লাব’র সাবেক সভাপতি এস এম ইকবাল, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, বরিশাল জেলা পরিষদ’র প্যানেল চেয়ারম্যান মো. মাওলাদ হোসেন (সানা) , বরিশাল শহীদ আব্দুর রব বরিশাল প্রেস ক্লাব’র সহ সভাপতি এম আমজাদ হোসেন, সমকাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি, দৈনিক আজকের পরিবর্তন এর সম্পাদক ও প্রকাশক কাজী মিরাজ মাহমুদ, দৈনিক আজকের প্রথম সকাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আল মামুন।

এসময় অতিথী বৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান বরিশাল ক্রাইম নিউজের পরিবার বর্গ।

এ সময় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, আমি সবসময় সকল কাজ পরিপূর্ন ভাবে করি। আমি অর্ধেক কাজ করি না। আমার বরিশাল সিটি কর্পোরেশন পৌরসভা থেকে সিটি কর্পোরেশন হয়েছে। সিটি কর্পোরেশনে অনেক দুর্নীতি হতো। ৪৫ বছরের দুর্নীতির অভ্যাস আমি এক বছরে কিভাবে মুক্ত করবো। তবুও বর্তমানে আমি বরিশাল সিটি কর্পোরেশনকে দুর্নীতি মুক্ত করার চেষ্টা করে যাচ্ছি। আমি আরও বলতে চাই শুধু সাংবাদিক আর পুলিশ জনগনের জন্য কাজ করে না তাদের সাথে রাজনীতিবিদরাও করে। রাজনীতিবিদ এবং সাংবাদিকরাই জনগনের কথা বলে। তারা জনগনের পাশে থাকে। আমি বরিশাল ক্রাইম নিউজের উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করছি এবং ক্রাইম নিউজ এর প্রকাশক খন্দকার রাকিবকে ধন্যবাদ জানাই।

এ সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান – বিপিএম (বার) বলেন, বরিশালে অনেক অনলাইন আছে কেউ বলে ১০০ কেউ বলে ৫০ । তবে এ সকল অনলাইনের মধ্যে বরিশাল ক্রাইম নিউজ চোখে পড়ার মতো। বরিশাল ক্রাইম নিউজ সাহসীকতার সাথে কাজ করে যাচ্ছে। তাদের সাধুবাদ জানাই। পুলিশ ও সাংবাদিক একসাথে উন্নয়নে এবং দুর্নীতি মুক্ত বরিশাল গড়তে কাজ করে যাচ্ছে।

এ সময় শহীদ আব্দুর রব বরিশাল প্রেস ক্লাব’র সাবেক সভাপতি এস এম ইকবাল বলেন, বরিশাল ক্রাইম নিউজ একটি জনপ্রিয় অনলাইন পোর্টাল। তবে অনলাইন পত্রিকা গুলোতে দেখি বেশির ভাগ সময় তথ্য দ্রুত দেওয়া হয় এত প্রচুর বানান ভুল হয়। তবে বানানের দিকে খেয়াল রাখতে হবে। এবং পাশে সবসময় একটা বাংলা ডিকশনারী রাখতে হবে। ক্রাইম নিউজ এর সাফল্য কামনা করছি এবং তাদের ধন্যবাদ জানাচ্ছি যে তারা বিসিসি মেয়র এর মতো একজন ভাল মানুষকে আজ প্রধান অতিথী করেছে। আমি ক্রাইম নিউজ এর প্রকাশক খন্দকার রাকিবকে ধন্যবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল রিপোর্টাস ইউনিটির সাবেক সভাপতি নজরুল বিশ্বাস, বরিশাল রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক মিঠুন শাহা, এশিয়ান টিভির বরিশাল প্রতিনিধি ফিরোজ মোস্তফা, বিসিসি জনসংযোগ কর্মকর্তা বেলায়েত বাবলু, ডিবিসি টিভির বরিশাল প্রতিনিধি অপূর্ব অপু, সময়ের আলোর বরিশাল স্টাফ রিপোর্টার হাসিবুল ইসলাম, বাংলা নিউজ ২৪ এর স্টাফ করেসপন্ডেন্ট মুসফিক সৌরভ, সহকারি পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) আঃ হালিম, যুগান্তর পত্রিকার বরিশালের স্টাফ রিপোর্টার সাইদ পান্থ ও তন্ময় তপু ,নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের সহ সভাপতি এম.কে রানা, নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেন, বরিশাল কোর্ট রিপোর্টার্স ইউনিটির সভাপতি জিয়া উদ্দিন বাবু, সাংবাদিক খান রুবেল, এম.আর মন্টু, শামীম খান, আদনান অলি, বরিশাল ক্রাইম নিউজ এর বিশেষ প্রতিনিধি ও বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন, উজিরপুর প্রতিনিধি নাসির শরিফ, বিএম রবিউল ও ভোলা প্রতিনিধি এইচ এম নাহিদ ও হাসনাইন হাওলাদার, পিরোজপুর প্রতিনিধি মো. শাহজাহান, গৌরনদী প্রতিনিধি মাসুদ সরদার, বাবুগঞ্জ প্রতিনিধি শফিক ইসলাম, হিজলা প্রতিনিধি রহমতুল্লাহ পলাশ, মুনিরুজ্জামান, শেখ আরিফ, সাজ্জাদ হোসেন সাজু, ববি প্রতিনিধি ওবায়দুর রহমান প্রমুখ।

এ সময় বরিশাল ক্রাইম নিউজের উপদেষ্টা হেমায়েত উদ্দিন শিকদার, উপদেষ্টা কে এম এনায়েত হোসেন, প্রকাশক খন্দকার রাকিব, সম্পাদক এস এন পলাশ, নগর সম্পাদক খোন্দকার মুন্না, নির্বাহী সম্পাদক মোঃ শাহীন মৃধা, ব্যবস্থাপনা সম্পাদক‍ঃ মেহেদি হাসান খান, যুগ্ম-সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক মুহিন হাওলাদার আকাশ, যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম মৃধা (রাতুল), যুগ্ম-সম্পাদক সৈয়দ রেজাউল কবির, বার্তা সম্পাদক শহীদুল্লাহ সুমন, যুগ্ম বার্তা সম্পাদক শাকিল মাহমুদ, স্টাফ রিপোর্টার খন্দকার শরিফুল, এসএম জাহিদ, এসএম রনি, মেহেদি হাসান, শুভ, জামাল, দিপংকরসহ বরিশাল ক্রাইম নিউজ পরিবারের অন্যান্য সদস্য বৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network