২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

অল্প সময়ে অভিনেত্রী মিমি পেল সিলভার বাটন

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দুই মাস আগে নিজের ইউটিউব চ্যানেল নিয়ে যাত্রা শুরু করেন কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। চ্যানেলটির প্রথম ভিডিও ছিল তার নিজের গাওয়া ‘আনজানা’ গানের টিজার। এরপর ২২ সেপ্টেম্বর এই চ্যানেলে প্রকাশ হয় গানটি।

চিত্রনায়িকা ও যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর প্রথম একক গান এটি। অল্প সময়ে এই ইউটিউব চ্যানেল মিমিকে এনে দিল সিলভার বাটন। একটি ইউটিউব চ্যানেলে এক লাখ সাবসক্রাইবার হলে ইউটিউব কর্তৃপক্ষ এই বাটনটি দিয়ে থাকে।

দেখা যাচ্ছে এখন মিমির ইউটিব চ্যানেলের মোট সাবসক্রাইবার এক লাখ চল্লিশ হাজার। হাতে সিলভার বাটন পেয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা। আনন্দে সিলভার বাটনে চুমু খাচ্ছেন এমন একটা ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। পাশাপাশি ভক্ত ও ইউটিউব কর্তৃপক্ষকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

মিমির ‘আনজানা’ গানটির কথা লিখেছেন রাজীব দত্ত। সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। পুরো ভিডিওটিতে একেক সময় একেক রূপে এসে চমকে দিয়েছেন মিমি। এর আগে ‘মন জানে না’ সিনেমার জন্য ‘কেন যে তোকে’ গানটি শোনা গিয়েছিল মিমি চক্রবর্তীর কণ্ঠে।

নায়িকা মিমি তার ইউটিউব চ্যানেলে আনজানা গানের পরে আরও কয়েকটি ভিডিও আপলোড করেছেন। আর কয়েকটি ভিডিও ইউটিউবার হিসেবে তাকে এনে দিয়েছে সফলতা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network