২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শুটিংয়ে অভিনেত্রীর হার্ট অ্যাটাক, আইসিইউতে ভর্তি

আপডেট: নভেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

গান্দি বাত’ ওয়েব সিরিজের চতুর্থ এপিসোড ‘হানিমুন অন হুইলস’-এ অভিনয় করে দারুণ আলোচিত হন ভারতীয় অভিনেত্রী গেহানা বশিষ্ঠ। এবার তিনি টানা ৪৮ ঘণ্টা আরেকটি ওয়েব সিরিজের শুটিং করে অসুস্থ হয়ে পড়েন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

গেহানা বশিষ্ঠ প্রথম অভিনয় করেন ‘ফিল্মি দুনিয়া’ ছবিতে। এরপর তিনি হিন্দি ও তেলেগু ভাষার অনেক ছবিতে অভিনয় করেছেন। অভিনয় করেছেন টিভি সিরিয়াল ও ৭০টি উল্লেখযোগ্য ব্র্যান্ডের বিজ্ঞাপনচিত্রে।

প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের মধ আইল্যান্ড এলাকায় শুটিংয়ের সময় তিনি হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হন। মুহূর্তেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে।

গেহানা বশিষ্ঠকে দ্রুত মালাদ এলাকার রক্ষা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তাঁকে যখন হাসপাতালে আনা হয়, তখন তাঁর জ্ঞান ছিল না। রক্তচাপ খুব কম ছিল। আর হৃদ্‌যন্ত্র একেবারেই কাজ করছিল না। তাই হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করে ভেন্টিলেটর মেশিন এবং জীবনরক্ষাকারী অন্যান্য যন্ত্রের মাধ্যমে তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে। সব মিলিয়ে তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁর বয়স ৩১।

গতকাল শুক্রবার হাসপাতালের চিকিৎসক প্রণব কাবরা জানিয়েছেন, দীর্ঘ সময় টানা শুটিং, শরীরে প্রয়োজনীয় পুষ্টির ঘাটতি, পাশাপাশি না ঘুমানো আর নিয়ন্ত্রণহীন ডায়াবেটিস—সব মিলিয়ে পরিস্থিতি জটিল হয়ে গেছে। শুটিং ইউনিট থেকে জানা গেছে, তিনি কোনো ওষুধ খেয়েছিলেন আর সঙ্গে এনার্জি ড্রিংক খেয়েছিলেন। তাতেই সঙ্গে সঙ্গে বিপত্তি ঘটেছে।

তিনি আরও জানিয়েছেন, গেহানা বশিষ্ঠের চিকিৎসার জন্য এরই মধ্যে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। এই বোর্ডের সদস্যরা এরই মধ্যে গেহানা বশিষ্ঠের প্রয়োজনীয় পরীক্ষা করিয়েছেন। সেসব পরীক্ষার প্রতিবেদনও তাঁদের হাতে এসেছে। সেই প্রতিবেদনের ওপর ভিত্তি করে তাঁরা চিকিৎসা দিচ্ছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network