২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বামীর মরদেহ ফ্রিজে লুকিয়ে রাখেন স্ত্রী!

আপডেট: নভেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইউটাতে বাড়ির ফ্রিজে লুকিয়ে রাখা পল এডোয়ার্ড ম্যাথার্সের নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, সর্বনিম্ন দেড় বছর বা সর্ব্বোচ্চ ১১ বছর সময়কালের মধ্যে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট জানায়, গত মঙ্গলবার নিয়মিত সমাজকল্যাণমূলক পরিদর্শনের অংশ হিসেবে টুয়েলো শহরে ৭৫ বয়সী বৃদ্ধা জিন স্যুরন-ম্যাথার্সের অ্যাপার্টমেন্টে যান কর্মীরা। এর আগে দুই সপ্তাহ ধরে ওই বৃদ্ধার কোনো দেখা সাক্ষাৎ মিলছিল না বলে জানান ভবনের এক তদারককারী।

পরে অ্যাপার্টমেন্টে গিয়ে বিছানার ওপর জিন স্যুরন-ম্যাথার্সের মরদেহ পাওয়া যায়। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
কিন্তু চমকে যাওয়ার মতো ঘটনা ঘটে এর পরে। অক্ষত অবস্থায় বাড়ির ডিপফ্রিজে খুঁজে পাওয়া যায় ওই বৃদ্ধার স্বামী ৬৯ বছর বয়সী পল এডোয়ার্ড ম্যাথার্সের মরদেহ। কিন্তু এর সঙ্গে স্ত্রী জিন স্যুরন-ম্যাথার্স জড়িত কিনা তা স্পষ্ট নয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network