২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এক ওভারে নিয়েছেন পাঁচ উইকেট

আপডেট: নভেম্বর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বল হাতে এ এক অবিশ্বাস্য কীর্তি। বোলার অভিমন্যু মিঠুন। ভারতীয় ডান-হাতি পেসার এক ওভারে নিয়েছেন পাঁচ উইকেট, টি ২০ ক্রিকেটে যা রেকর্ড। ভারতের সৈয়দ মুশতাক আলি ট্রফির সেমিফাইনালে শুক্রবার হরিয়ানার বিপক্ষে কর্নাটকের হয়ে নতুন এই ইতিহাস গড়েন মিঠুন।

নিজের তৃতীয় ওভারে দিয়েছেন ১৮ রান, ইনিংসে যা সর্বোচ্চ। ইনিংসের শেষ ওভারে ফিরে নিজেকে অবিশ্বাস্য রূপে মেলে ধরে অনন্য কীর্তি গড়েন।খবর টাইমস অব ইন্ডিয়ার।
সুরাটে শেষ চারের ম্যাচে ১৯ ওভার শেষে হরিয়ানার রান তখন তিন উইকেটে ১৯২। ২০০ পার হওয়াটা ছিল খুবই সম্ভব। কিন্তু মিঠুন তা হতে দেননি। প্রথম তিন বলে হ্যাটট্রিক পূর্ণ করে পরের বলেও নেন উইকেট।

স্পর্শ করেন লাসিথ মালিঙ্গাকে। গত সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে টি ২০-তে টানা চার বলে উইকেট নেয়ার রেকর্ড গড়েছিলেন শ্রীলংকান পেসার।

পঞ্চম বলে একটি রান দেন মিঠুন। শেষ বলে আবার উইকেট। ২০ ওভার ক্রিকেটের সংস্করণে প্রথম বোলার হিসেবে এক ওভারে পাঁচ উইকেট নিলেন মিঠুন। গত মাসেই ঘরোয়া ক্রিকেটে মনে রাখার মতো এক কীর্তি গড়েছিলেন তিনি।

বিজয় হাজারে ট্রফির ফাইনালে নিজের জন্মদিনে করেছিলেন হ্যাটট্রিক, প্রথমবারের মতো লিস্ট ‘এ’ ক্রিকেটে নিয়েছিলেন পাঁচ উইকেট। এবার সেটাকেও ছাড়িয়ে গেলেন ভারতের হয়ে চারটি টেস্ট ও পাঁচটি ওয়ানডে খেলা ৩০ বছর বয়সী এই বোলার

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network