২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ব‌রিশা‌ল ছাত্রলীগ নেতা রু‌মি‌কে ব‌হিষ্কার!

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে হা‌ফিজুর রহমান রু‌মি‌ না‌মে এক নেতা‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে।মঙ্গলবার রা‌তে কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি হেমা‌য়েতউ‌দ্দিন সের‌নিয়াবাত সুমন স্বাক্ষ‌রিত এক চি‌ঠি‌তে তা‌কে ব‌হিষ্কারের সুপা‌রিশ ক‌রা হয়।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌রিশাল জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আব্দু‌র রাজ্জাক জানান, দলীয় শৃঙ্খলা ভ‌ঙ্গের দা‌য়ে জেলা ছাত্রলী‌গের সহ-সম্পাদক পদ থে‌কে তা‌কে ব‌হিষ্কারের জন্য সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে। ত‌বে বিস্তা‌রিত কিছু বল‌তে রা‌জি হননি এই নেতা। হা‌ফিজুর রহমান রু‌মি জেলা ছাত্রলী‌গের সহ-সভাপ‌তি সাজ্জাদ সের‌নিয়াবা‌তের অনুসারী বলে জানা গেছে।

এতে রু‌মি ও জোবা‌য়েরসহ বেশ ক‌য়েকজন আহত হয়। প‌রে রু‌মির সমর্থকরা ইউ‌নিভা‌র্সি‌টির ভেতরে প্রবেশ ক‌রে ভাঙচুর ক‌রে ব‌লে অভি‌যোগ পাওয়া যায়। পু‌লিশ এসে উত্তেজনা নিয়ন্ত্রণে আন‌তে সক্ষম না হ‌লে প‌রে ঘটনাস্থ‌লে সি‌টি মেয়র সা‌দিক আব্দুল্লাহ উপ‌স্থিত হলে প‌রি‌স্থি‌তি শান্ত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network