২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সালমানকেই বিয়ে করবে অনন্যা

আপডেট: ডিসেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের কাঙ্ক্ষিত ব্যাচেলর ৫৩ বছর বয়সী সালমান খানকে বিয়ে করতে চান প্রখ্যাত অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে (২১)। জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমানকে ভীষণ পছন্দ করেন অনন্যা। এমনকি স্বামী হিসেবেও তাকে পেতে চান। সালমার ছাড়া ছাড়া অন্য কাউকে স্বামী হিসেবে মানতে নারাজ এই অভিনেত্রী। প্রেমের ক্ষেত্রেও সালমানকেই চান তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘পতি পত্নী অউর ওহ’-এর প্রচারে হাজির হয়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান, অভিনেত্রী অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার। সেখানে অনন্যার কাছে জানতে চাওয়া হয়, ভবিষ্যতে স্বামী হিসেবে কাকে দেখতে চান, জবাবে অনন্যা জানান, স্বামী হিসেবে সালমান খানকে পছন্দ তার। এমনকি ভালোবাসার মানুষ হিসেবেও সালমানকে চান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network