২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শুটিং করতে গিয়ে ঠোঁট ফাটল শাহিদ কাপুরের

আপডেট: জানুয়ারি ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শুটিং করতে গিয়ে ঠোঁট ফাটল বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুরের। ‘জার্সি’ ছবির শুটিং করতে গিয়ে জখম হন তিনি। শুটিংয়ের সময় ক্রিকেট বল ঠোঁটে লাগে শাহিদের। আর তাতেই ঠোঁট ফেটে রক্ত ঝড়ে। পরে তার ঠোঁটে একাধিক সেলাই দিতে হয়েছে।

ছবির জন্য যে শাহিদ বেশ পরিশ্রম করেন, তা কারও অজানা নয়। তার ছবি ‘কবীর সিং’ই তার প্রমাণ। ‘অর্জুন রেড্ডি’র ছক থেকে বেরিয়ে এসে নতুনভাবে ‘কবীর সিং’-এ নিজেকে উপস্থাপন করেছিলেন শাহিদ। তাই ‘জার্সি’ নিয়েও আগ্রহ তুঙ্গে।

কবীর সিংয়ের মতো এই ছবির জন্যও প্রচুর পরিশ্রম করছেন তিনি। একটি টেক দেয়ার আগে একাধিকবার রিহার্সাল করছেন। তখনই ঘটে দুর্ঘটনা।রিহার্সালের সময় আচমকাই ক্রিকেট বল এসে তাঁর ঠোঁটে লাগে। সঙ্গেই তাঁর নিচের ঠোঁট ফেটে যায়। ঝরঝর করে রক্ত পড়তে থাকে। কোনও রকমে কাপড় দিয়ে ঠোঁট চেপে চিকিৎসককে খবর দেওয়া হয়। নিচের ঠোঁটে শাহিদের একাধিক সেলাই পড়ে। বাতিল হয়ে যায় শুটিং।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network