২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে সরকারি কর্মকর্তা সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট: জানুয়ারি ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের সমন্বয়ে ২৭তম ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯টার দিকে বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এই প্রতিযোগীতার উদ্বোধণ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস।

বিশেষ অতিথি ছিলেন গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জেরান্ড অলিভার গুডা, জেলা শিক্ষা অফিসার মোঃ আনোয়ার হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল লতিফ মজুমদার, বরিশাল জেলার ১০ টি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার ভুমি বৃন্দরাসহ বিভিন্ন অতিথি বৃন্দের পাশাপাশি ১০ টি উপজেলার সরকারি কর্মকর্তা, কর্মচারী এবং তাদের সন্তান অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দরা। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে বেলুন ফেস্টুন উড়িয়ে ২৭তম সরকারি কর্মকর্তা, কর্মচারী এবং তাঁদের সন্তানদের সমন্বয়ে জেলা পর্যায়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।

উদ্বোধন শেষে অংশগ্রহণকারীদের মাঝে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে বিকাল ২ টায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network