২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রিপোর্ট71 এর সম্পাদক ইতালি প্রবাসী রিয়াজ হোসেন এর বাবার ইন্তেকাল

আপডেট: মে ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই আলম, বেতাগী (বরগুনা) প্রতিনিধি :

রিপোর্ট71 এর সম্পাদক, ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, নিউজটোয়েন্টি ফোর টেলিভিশনের ইতালি প্রতিনিধি এর ইতালি প্রতিনিধি সাংবাদিক রিয়াজ হোসেন এর পিতা মোঃ আবুমুছা (৭০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইনা,,,,,রাজেউন।

মরহুমের বাড়ী বরগুনা জেলার বেতাগী উপজেলার পালকান্দা গ্রামে।গত তিন মাস পূর্বে ব্রেইন ষ্টোক করেন তিনি। মৃত্যু কালে স্ত্রী চার ছেলে ,এক মেয়ে রেখে গেছেন। তিনি পররাষ্ট্র মন্ত্রনালয়ে কর্মরত ছিলেন। মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ঃ১৫ মিনিটে ইন্তেকাল করেন। তার জানাজা আগামীকাল সকাল ৯টায় বেলী ব্রীজ রাসেল স্কোয়ার।
অনলাইন ‌নিউজ‌ পোর্টাল “রিপোর্ট ৭১ ”
প‌রিবার এর পক্ষ থে‌কে মরহু‌মের বি‌দেহী আত্মার মাগ‌ফেরাত কামনা কর‌ছি। শোক সন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জ্ঞাপণ কর‌ছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network