২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মান্না বেঁচে থাকলে শাকিব এই পর্যায়ে আসতে পারতেন না!

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

চিত্রনায়ক মান্না বেঁচে থাকলে শাকিব খান এই পর্যায়ে আসতে পারতেন না বলে মন্তব্য করেছেন ‘ইতিহাস’খ্যাত চিত্রনায়ক ও পরিচালক কাজী হায়াতের ছেলে কাজী মারুফ।

তিনি বলেছেন, এখন যে পর্যায়ে শাকিব খান অবস্থান করে নিয়েছেন, মান্না আংকেল বেঁচে থাকলে শাকিব খান তা পারতেন না। কারণ মান্না আংকেলের সিনেমা নিয়ে যে ভাবনা ছিল, শাকিব খানের সেটা নেই। বর্তমান অবস্থানে আসতে শাকিবকে অনেক কষ্ট করতে হতো।

সম্প্রতি এক ফেসবুক লাইভে অংশ নিয়ে উপস্থাপক তানভীর তারেকের সঙ্গে আলাপচারিতায় এসব কথা বলেন কাজী মারুফ।

মারুফ শুধু শাকিব খানের প্রসঙ্গই টানেননি, মান্নার কারণেই তিনি সিনেমায় নায়ক হতে পেরেছেন বলে মন্তব্য করেন।

প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রশংসায় মারুফ বলেন, তিনি ফিল্ম পলিটিক্স খুব ভালো বুঝতেন। কোন ছবিতে কাকে ব্যবহার করলে তার সিনেমাটি হিট হবে তিনি তাই করতেন। আর এই গুণ শাকিব খানের নেই বলে দাবি করেন মারুফ।

উদাহরণ দিয়ে বলেন, মৌসুমী ও শাবনূর জনপ্রিয় নায়িকা। তাদের একসঙ্গে কেউ সিনেমায় আনতে পারেননি। মান্না আংকেল ঠিকই তাদের একসঙ্গে নিয়ে এসে সিনেমা নির্মাণ করে সুপারহিট করে নিলেন।

এই যে তার ফিল্ম পলিটিক্স এটা কারও ভেতরেই ছিল না। যেটা শাকিব খানেরও নেই। তাই শাকিব খানকে মান্না আংকেল বেঁচে থাকলে তাকে অনেক সাধনা করতে হতো। শাকিব নিজেও কিন্তু এই বিষয়টি স্বীকার করেন।

বেঁচে থাকলে ২০২০ সালে এসে মান্নারই রাজত্ব চলত বলে মনে করেন কাজী মারুফ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network